দ্য টেল অফ দ্য লায়নস হুইস্কার ~ শয়নকালীন গল্পগুলি কালচার অফ কালার

 আফ্রিকার ইথিওপিয়া থেকে আসা সিংহের হুইস্কারের লোককথার গল্প এটি। এটি কালচার কালচার কালচার থেকে আমাদের গল্পগুলির অংশ। এটি আপনার কাছে স্টোরিজ টু গ্রো বাই এনেছে।


অনেক আগে ইথিওপিয়ায় লেয়া নামে এক মহিলা তার এক ছেলের সাথে বিয়ে করেছিলেন যার একটি ছেলে ছিল। কয়েক বছর আগে তাঁর স্ত্রী মারা যান। লেয়ারের মতো চেষ্টা করুন, তিনি ভাবেন নি যে তিনি সন্তানের সাথে কোনও সংযোগ স্থাপন করতে পারেন।

সে ছেলেটিকে খাওয়াল, আর সে খেতে রাজি হল না। তিনি তার সাথে মৃদু কথা বললেন এবং সে সরে গেল। তিনি তার পাশে বসেছিলেন এবং তিনি উঠে চলে গেলেন। বেশ কয়েক মাস পরে, লেয়া কি করতে পারে তা জানে না।

নিরাময়কারী লিয়ার গ্রামের একজন নিরাময়কারী তিনি পাহাড়ে থাকতেন। গ্রামে যখন কেউ অসুস্থ বা বেদনায় ছিলেন তখন তার সাথে দেখা করা কৌশলটি করত। বেশিরভাগ সময়, লেয়া অনুভব করেছিলেন যে তিনি নিজের সমস্যাগুলি ঠিক করতে পারেন। তবে এবার নয়। তার সাহায্য দরকার!

লেয়া নিরাময় কটেজে এসে দেখল যে দরজা খোলা আছে। বুড়ো ডাক্তার ঘুরিয়ে না দিয়ে বলল, "আমি শুনছি তুমি আসছি। কি হয়েছে?"

তিনি নিজের পরিচয় দিয়ে ব্যাখ্যা করলেন।

"আহ, হ্যাঁ," তিনি বলেছিলেন। "আমি বুঝতে পেরেছি। তবে আপনি এটি সম্পর্কে আমার কী আশা করবেন?"

লেয়া চিৎকার করে বললেন, “আমাকে শস্য কর, আমাকে তাবিজ বানিয়ে দাও। "কিছু হোক! এই সন্তানের প্রতি আমার কোনও সাড়া দেওয়ার দরকার নেই।"

ওষুধের লোকটি তাকে চোখে দেখল। "যুবতী," তিনি বলেছিলেন। "এটি একটি ভাঙা হাড় ফিক্স করা বা কানের সংক্রমণ নিরাময়ের মতো নয় it এটি সম্পর্কে ভাবতে আমার কিছুটা সময় লাগবে three তিন দিনের মধ্যে ফিরে আসুন।"

তিন দিন পরে লেয়া কুঁড়ে ঘরে ফিরে গেল।

"লেয়া," হাসতে হাসতে বললেন, "আপনার জন্য আমার সুসংবাদ আছে! একটি ঘাস আছে যা প্রতিটি সন্তানের আচরণকে বদলে দেবে, তবে আপনাকে অবশ্যই জানতে হবে এটির জন্য একটি বিশেষ উপাদান প্রয়োজন You আপনি অবশ্যই আমাকে একজন জেলে আনবেন, একটি জীবন্ত সিংহ। থেকে "

"সিংহের ফিশার?!?" লেয়া হতবাক হয়ে বলল, "এ জাতীয় জিনিস সম্ভব নয়!"

"আপনি চান আপনার বাচ্চাটি ঘুরে দাঁড়াবে ?!" সে চিৎকার করেছিল. "সিংহ থেকে একটি হুইস্কি আনুন Bring" অতঃপর সে মুখ ফিরিয়ে নিল। "বলার অপেক্ষা রাখে না, আপনি দেখুন, আমি খুব ব্যস্ত ব্যক্তি" "

সেই রাতেই লেয়া ছুটে গেল। কীভাবে তিনি জীবন্ত সিংহের কাছ থেকে হুইস্কি পেতে পারেন?

পরের দিন তিনি বাড়ি ছেড়ে চলে গেলেন। তার কাছে মাটির সস দিয়ে withাকা এক বাটি চাল ছিল।

লেয়া একগুচ্ছ ছায়াময় গাছের গাছে গিয়েছিল যেখানে সিংহ ট্র্যাকগুলি দেখা যায় এবং সিংহ বাস করত। তিনি ছায়াময় গাছগুলি থেকে নিরাপদে দূরে চলে গেলেন এবং খুব শান্তভাবে বাটিটি ঘাসের উপরে রেখেছিলেন।

তারপরে, যতটা চুপচাপ এবং নিরাপদে সে পেরেছে, সে ঘুরে ফিরে বাড়ি চলে গেল।

পরের দিন একই সময়ে, তিনি মাংসের সস সহ আরও একটি বাটি চাল গুহায় নিয়ে গেলেন। যখন তিনি দেখলেন যে পুরানো বাটিটি খালি রয়েছে তখন তিনি নতুনটি নিয়ে নীচে নামিয়ে আনলেন। আবার সে চুপ করে রইল।

প্রতিদিন, তিনি এই কাজ করেন। মাস কেটে গেল। লেয়া কখনও সিংহ দেখেনি। তবে তিনি মাটিতে পায়ের ছাপ থেকে জানতেন যে সিংহ তার খাবার খাচ্ছে।

তারপরে একদিন তিনি লক্ষ্য করলেন কিছু গাছের পেছন থেকে সিংহের মাথা বেরিয়ে আসছে। তিনি সিংহকে দেখতে পাবে না বলে আস্থা রেখে তিনি ধীরে ধীরে যথারীতি একই জায়গায় পা রেখেছিলেন। তিনি খাবারের নতুন, পূর্ণ বাটিটি ফেলে দিলেন, খালি বাটিটি তুলে নিয়ে চলে গেলেন।

দিনের পর দিন সিংহের মাথা গাছের আড়াল থেকে উঁকি দিয়েছিল যেগুলি বাটিটি নীচে রেখেছিল যেখানে এক সকাল অবধি সিংহ খালি বাটির পাশে বসে তার জন্য অপেক্ষা করছিল। এবার তিনি বসে ছিলেন এবং অপেক্ষা করা শেষ হওয়ার সময়, তিনি ঘন বিড়ালের মতো তার ঘন পশম আঁকলেন। তিনি তার মৃদু সিংহের চোখে দেখেছেন যে এটি এখন তাকে বিশ্বাস করে।

"আসলে," তিনি ভাবলেন, "আপনি জানেন যে এটি একটি বরং বন্ধুত্বপূর্ণ প্রাণী"।

কিছুক্ষণের জন্য লেয়া অবশেষে ভেবেছিল যে এখন সে কাণাচি পাবে কিনা তা দেখার সময় এসেছে।

পরের দিন, তিনি একটি ছোট ছুরি আনলেন। তিনি খাবারের বাটিটি রাখার পরে সিংহটি মাথা নীচু করে বললেন, "ওহে প্রিয় সিংহ! আপনার জন্য দয়া করে আমাকে কিছু ভাল হুইস্কার দিতে হবে?"

সিংহকে এক হাতে মারার সময় তিনি দ্রুত অন্য হাত দিয়ে হুইস্কারটি কেটে ফেললেন, যাতে কোনওভাবেই সিংহকে আঘাত না করার জন্য সতর্ক হন। "ধন্যবাদ, আমার মৃদু বন্ধু," তিনি বলেছিলেন।

সে দৌড়ে দ্রুত ওষুধের ঝুপড়ির দিকে চলে গেল। হুইসারের হাতটি শক্ত করে চেপে ধরে চেঁচিয়ে উঠল, "আমার কাছে আছে! আমার সিংহের ফিশার আছে!"

"তুমি বলো না?" নিরাময়কারী, ফিরে যান। "জীবিত সিংহ থেকে?"

"হ্যাঁ!" সে বলেছিল.

"আমাকে বলুন," তিনি বললেন। "আপনি এটা কিভাবে করেছিলেন?"

তিনি পদক্ষেপগুলি ব্যাখ্যা করলেন।

তিনি গর্বের সাথে তাকে ফিশার দিয়েছেন। নিরাময় যত্ন সঙ্গে এটি তাকান। তারপরে তিনি আগুনের উপর দিয়ে হেঁটে গেলেন, এখন এটি পি

"না হবে ?!" লিয়া কাঁদল। "আমি এটি পেতে কি পছন্দ!"

"লেয়া," বুড়ো ডাক্তারটি মৃদুস্বরে বললেন, "আপনার ফিসকারের দরকার নেই me আমাকে বলুন, এই বাচ্চাটি কি সিংহের চেয়ে সত্যই বেশি বিপজ্জনক? যদি কোনও বন্য প্রাণী আপনার রোগীর, প্রেমময় যত্নের প্রতিক্রিয়া জানায়, আপনি কি ভাবেন না? " মিস মিস মা?

লেয়া চমকে উঠল। কিন্তু সে ভেবেছিল .. হয়তো? এবং বাড়ি পৌঁছার মধ্যেই তিনি জানতেন যে তিনি কী করতে পারেন।

একটি মন্তব্য পোস্ট করুন